দেশবাংলা

র‌্যাবের হাতে দুই সমকামী তরুণী গ্রেফতার

পটুয়াখালী র‌্যাব-৮ এর একটি দল মঙ্গলবার ভোররাতে অভিযান চালিয়ে পটুয়াখালী লঞ্চঘাট এলাকা দুই সমকামী তরুনীকে (একজনের বয়স ১৬ এবং অপরজনের বয়স ১৭) গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতদের মধ্যে একজনের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নের মিঠাপুকুরিয়া গ্রামে এবং অপরজনের বাড়ি গলাচিপা উপজেলার গজারিয়া গ্রামে। বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত একজনকে আদালতের মাধ্যমে পটুয়াখালী জেল হাজতে পাঠানো হয়েছে। অপরজনকে বাউফল থানায় হস্তান্তর করা হয়েছে।

এবিষয়ে গ্রেফতারকৃত বাউফলের সমকামীর পিতা বাদি হয়ে বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন। পটুয়াখালী র‌্যাব-৮ এর ভারপ্রপ্ত কোম্পানী কমান্ডার (সহকারী পরিচালক) মো. রবিউল ইসলাম এর সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফেসবুকের মাধ্যমে ওই দুই সমকামীর পরিচয় হয়।

এরপর থেকে বিগত ১০ মাস ধরে তারা দেশের বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে সমকামিতা করে বেড়াচ্ছিল। এবিষয়ে বাউফলের সমকামীর পিতা তার মেয়ে অপ্রাপ্তবয়স্ক এবং গলাচিপার সমকামী তরুনী তাকে ফুসলিয়ে বাড়ি থেকে সকলের অজান্তে বের করে নিয়ে যান বলে বাউফল থানায় একটি সাধারণ ডায়েরীও করেছিলেন।

অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান করে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বাউফল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, এবিষয়ে বাউফলের সমকামিতার পিতা বাদি হয়ে বাউফল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button