দেশবাংলা

বাউফলে সরকারি কর্মকর্তাকে পেটালেন ইউপি চেয়ারম্যান

পটুয়াখালীর বাউফল উপজেলায় কর্মরত সরকারী এক কর্মকর্তাকে প্রকাশ্যে মারধর করলেন কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহিন হাওলাদার।

বৃহস্পতিবার সন্ধায় উপজেলার কনকদিয়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই সরকারী কর্মকর্তা কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বাউফল থানায় লিখিত অভিযোগ করেছেন। ওই কর্মকর্তার নাম মো. আনছার উদ্দিন মোল্লা। তিনি উপজেলা কৃষি অধিদপ্তরের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা। তার বাড়ি কনকদিয়া গ্রামে।

জানা গেছে, আনছার উদ্দিন নিজ গ্রামের বাড়ি থেকে সন্ধ্যার দিকে তিনি কনকদিয়া বাজারে যান। ইউপি চেয়ারম্যান শাহিনের সঙ্গে দেখা হলে তিনি ছালাম দেন। একপর্যায়ে তিনি আনছার উদ্দিনকে কথা শোনার জন্য ডেকে নিয়ে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে গালাগাল করেন। আনছার উদ্দিন এর প্রতিবাদ করলে তাকে প্রকাশ্যে শাহিন মারধর করেন।

সূত্র জানায়, সম্প্রতি সারের ডিলার নিয়োগ নিয়ে ইউপি চেয়ারম্যান শাহিন ও উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের বিরোধ সৃষ্টি হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা মো. মনিরুজ্জামান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেন সত্যতা নিশ্চিত করেছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বাউফল থানায় লিখিত অভিযোগ করার জন্য বলা হয়েছে।’

এ বিষয়ে জানার জন্য ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাহিন হাওলাদারের মুঠোফোনে কল করলে বন্ধ পাওয়া যায়। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন,‘এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button