প্রধানমন্ত্রীবাংলাদেশ

জনসমর্থনেই টিকে আছে সরকার: প্রধানমন্ত্রী

বর্তমান সরকার জনসমর্থন নিয়ে টিকে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ২০০৮ সাল থেকে সরকার উৎখাতে নানা ষড়যন্ত্র চলছে, এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। জেল হত্যা দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনায় তিনি এসব কথা বলেন।

এ সময় বিএনপি-জামায়াত দেশকে অন্ধকারে ঠেলে দিয়েছিলো উল্লেখ করে মানুষের কল্যাণে সরকার কাজ করছে বলেও মন্তব্য করেন শেখ হাসিনা।

জেল হত্যা দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হন দলের সভাপতি বঙ্গবন্ধুকন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় তিনি বলেন, মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত সম্মান ১৫আগষ্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা ও পরে জাতীয় চার নেতাকে হত্যাকান্ডের পর হারিয়ে যায়,বাংলাদেশ পরিচিত পায় খুনি জাতি হিসেবে।

বিএনপির সৃষ্টিই অবৈধভাবে জানিয়ে দলটি জনগণকে কিছুই দিতে পারেনি বলে অভিযোগ করেন, শেখ হাসিনা। জিয়া ক্ষমতায় এসে দেশের অগ্রযাত্রাকে থামিয়ে দেয় উল্লেখ করে তিনি বলেন জিয়া-এরশাদ-খালেদা জিয়ার মূল লক্ষ্যই ছিলো খুন-জঙ্গিবাদ ও দুর্নীতি।

বিএনপি ক্ষমতায় এসে দেশকে ধ্বংসের দার প্রান্তে নিয়ে যায় আর আওয়ামী লীগ ক্ষমতার আসার পর জণগনের ভাগ্য পরিবর্তনে কাজ করেছে বলেও জানান তিনি। জণগনের স্বার্থে সন্ত্রাস-মাদক ও দুর্নীতিমুক্ত দেশ গড়তে সরকার কাজ করছে বলেও জানান শেখ হাসিনা।

হাকিম মোড়ল, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button