দেশবাংলা

বাস হেলপারের অন্ডকোষে আঘাতের অভিযোগ সার্জেন্টের বিরুদ্ধে

টঙ্গীতে বাসের হেলপারকে পেটানোর সময় অন্ডকোষে আঘাত করার অভিযোগ উঠেছে এক ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে। অভিযুক্ত ঐ সার্জেন্টের নাম আনোয়ার জাহিদ মিলন।

মঙ্গলবার গাজীপুরা বাসস্ট্যান্ড এ ঘটনাটি ঘটলে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট বিষয়টি ধামাচাপা দেবার চেষ্টা চালায়। আহত হেলপারের নাম রুবায়েত(৪৫)। সে জামালপুরগামী রাজিব পরিবহনের হেলপার হিসেবে কাজ করে আসছিলো।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা- জামালপুরগামী রাজিব পরিবহনের একটি বাস যাত্রী নামাতে টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ডে থামে। পরে সেখানে দ্বায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আনোয়ার জাহিদ বাসটিকে একটু সামনে থামতে নির্দেশ দেন। নির্দেশ অমান্য করলে লাঠি দিয়ে বাসের দরজায় দাড়িয়ে থাকা হেলপারের অন্ডকোষে আঘাত করে সার্জেন্ট আনোয়ার।

এতে রক্তক্ষণ হতে থাকলে স্থানীয়রা আহত রুবায়েতকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিয়ে যায়। এ সময় স্থানীয় জনতা যান চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অভিযুক্ত গাজীপুর মেট্রোপলিটনের ট্রাফিক সার্জেন্ট আনোয়ার জাহিদ মিলনের সাথে যোগাযোগ করা হলে একাধিক বার ফোন দিয়েও তাকে পাওয়া যায়নি।

গাজীপুর মেট্রোপলিটনের ট্রাফিক পরিদর্শক (টিআই) তরিকুল ইসলাম জানান, হেলপারকে মারতে গেলে অসাবধান বসত তার অন্ডকোষে লেগে যায়। চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে যে পরিমাণ আঘাত সে পেয়েছিলো তার চেয়ে বেশী অভিনয় করেছে।

তাওহীদ কবির, টঙ্গী প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button