দেশবাংলা

নিরাপত্তার দাবিতে প্রবাসীর স্ত্রীর সংবাদ সম্মেলন

মৌলভীবাজারে এক দুবাই প্রবাসীর স্ত্রী সংবাদ সম্মেলন করে, নিরাপত্তার দাবি জানিয়েছেন। যে কোন সময় তাদের গুম করে ফেলতে পারে এমন আশংকায়,  প্রশাসনের সহযোগীতা চেয়েছেন, স্ত্রী রোশনা বেগম।

আমাদের মৌলভীবাজার প্রতিনিধি আলী হোসেন রাজন জানান, জেলার কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের কলিমাবাদ গ্রামের বাসিন্দা রোশনা বেগম নিজের ও পরিবারের নিরাপত্তার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন।

জানা যায়, রোশনা বেগমের স্বামী মোঃ কামাল খান প্রায় ১০ বছর যাবৎ দুবাইয়ে কর্মরত রয়েছেন। রোশনা বেগম জানান, তিনি ৩ ছেলে এবং শ্বাশুড়ীকে নিয়ে গ্রামের বাড়ীতে বসবাস করেন। সেখানে তার সৎ শ্বাশুড়ির ছেলেরা তাদের উৎখাত করতে নানারকমভাবে নিরযাতন করছেন।

এ ব্যাপারে মৌলভীবাজার প্রেসক্লাবে লিখিত বক্তব্যে তিনি জানান, তার স্বামীর সৎ ৩ ভাই শহিদ খান, সাহেল খান ও সুমেল খান,তার স্বামীর সম্পত্তির লোভে তাদের প্রতিনিয়ত অত্যাচার নির্যাতন ও প্রাণনাশের হুমকিতে তার এক ছেলে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

নিরাপত্তার অভাবে তার প্রবাসী স্বামীও বাড়ি আসতে পারছেন না। অভিযুক্ত ৩ জনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে, কিন্তু তারা আদালত থেকে জামিন নিয়ে এসেই তাদের ওপর অকথ্য নিরযাতন করে চলেছে।

যে কোন সময় তাদের গুম করে ফেলতে পারে এমন আশংকায়, জীবনের নিরাপত্তা বিধানে প্রশাসনের সহযোগীতা চেয়েছেন, প্রবাসীর স্ত্রী রোশনা বেগম।

সংশ্লিষ্ট খবর

Back to top button