আওয়ামী লীগবাংলাদেশরাজনীতি

দেশের মানুষ এখন মিথ্যাচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ: কাদের

শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে মিথ্যাচারের ঢোল পেটানোই এখন বিএনপির নিত্যদিনের রুটিন ওয়ার্ক।দেশের অগ্রগতি ও সমৃদ্ধি দেখতে পায় না বলেই সরকারের কোনও অর্জন বিএনপির চোখে পড়ে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক । শুক্রবার তার সরকারি বাসভবনে অনলাইন ব্রিফিংয়ে এসব কথা বলেন।

বিএনপির দৃষ্টিসীমা ঘন কুয়াশায় আচ্ছন্ন, তাই তারা ক্ষমতায় যেতে অন্ধকারের চোরাগলি খোঁজে। তিনি বলেন, শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশের অর্জনের গল্প বিশ্বের প্রতিটি প্রান্তে যখন প্রশংসিত, তখনও বিএনপি  অন্ধকার দেখে। যাদের দেখার চোখ নেই, তারাতো চারদিকে অন্ধকার দেখবেই।

কাদের বলেন,বিএনপি মহাসচিব অভিযোগ করেছেন, সরকার নাকি জনগণকে জিম্মি করে দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। আসলে বিএনপি বরাবরের মতো সরকারের বিরুদ্ধে অবিরাম অসত্য অভিযোগের তীর ছুড়ে যাচ্ছে। দেশের মানুষ জিম্মি নয়; বরং এখন তারা ঐক্যবদ্ধ হাওয়া ভবনতন্ত্রের জুলুম ও মিথ্যাচার  থেকে। দেশের মানুষ ভালো আছে বলেই শেখ হাসিনার নেতৃত্বের ওপর তাদের আস্থা দিনদিন সুদৃঢ় হচ্ছে।

দেশের উন্নয়ন এবং এগিয়ে যাওয়ার কথা তাদের কানে জ্বালা ধরায়, তারা শুধু নিজেদের অংশটুকুই শুনতে পায়। অন্য কিছু শুনতে ও দেখতে পায় না।

সড়ক মন্ত্রী বলেন, ফখরুল সাহেব সত্যকে সত্য, সাদাকে সাদা, আর কালোকে কালো বলতে চান, কিন্তু, কোনও এক অদৃশ্য কারণে তা বলতে পারেন না। আর এ জন্যই সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সংসদ সদস্য নির্বাচিত হয়েও সংসদে যেতে পারেননি। ফখরুল সাহেব রাজনীতির কারণে যা বলেন, তা তিনি নিজেও বিশ্বাস করেন না বলে জনমনেও সংশয় রয়েছে।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button