দেশবাংলা

এএসপি আনিসুলের দাফন সম্পন্ন

চিকিৎসা নিতে গিয়ে হাসপাতাল কর্মীদের নির্যাতনের পর মৃত্যু হওয়া বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার মোহাম্মদ আনিসুল করিমের জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় তার গ্রামের বাড়ি গাজীপুর মহানগরীর রাজবাড়ী মাঠে তার জানাজা হয়।

জানাজায় পরিবার আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব শিক্ষকসহ হাজারো মানুষ অংশ নেন। এর আগে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার, জেলা পুলিশ সুপারসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

এ ঘটনায় জড়িত অভিযোগে ছয় জনকে আটক করা হয়েছে। অনিসুল করিমের স্বজনরা জানান, মানসিক সমস্যার কারণে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তাঁরা আনিসুলকে নিয়ে মাইন্ড এইড হাসপাতালে যান। কাউন্টারে যখন ভর্তির ফরম পূরণ করছিলেন, তখন কয়েকজন কর্মচারী তাঁকে দোতলায় নিয়ে যান।

এর কিছুক্ষণ পর জানানো হয় আনিসুল অজ্ঞান হয়ে পড়ে আছেন। এরপর তারা তাঁকে দ্রুত হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। হাসপাতালের সিসিটিভি ফুটেজে আনিসুলকে শারীরিক নির্যাতনের প্রমাণ পাওয়া গেছে। এঘটনায় হাসপাতালটির ব্যবস্থাপকসহ ছয়জনকে আটক করেছে পুলিশ।

আনিসুল করিম ৩১তম বিসিএসে পুলিশ কর্মকর্তা হিসেবে নিয়োগ পান। সর্বশেষ তিনি বরিশাল মহানগর পুলিশে কর্মরত ছিলেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের ৩৩ ব্যাচের ছাত্র ছিলেন আনিসুল।

সংশ্লিষ্ট খবর

Back to top button