আওয়ামী লীগরাজনীতি

করোনা পরিস্থিতি খারাপ হলে কঠোর সিদ্ধান্ত: কাদের

করোনা ভাইরাসের পরিস্থিতি খারাপ হলে, প্রয়োজনে আরো কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকালে মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। এসময় তিনি আরও বলেন, করোনা দিন দিন বাড়ছে তাই সর্বসাধারণের কথা বিবেচনায় রেখে, সরকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে। মাস্ক পরার ক্ষেত্রে বাধ্যবাধকতা জোরদারের কথাও জানান তিনি।

মন্ত্রী বলেন, এর মধ্যে কোনও কোনও গণমাধ্যমে গোল্ডেন মনিরের সঙ্গে এক প্রতিমন্ত্রীর সখ্যতার বিষয়ে এনেছে। প্রতিমন্ত্রীকে একটি গাড়ি উপহার দিয়েছেন মনির, এমন খবরের সতত্য যাচাই করা হচ্ছে। আইনপ্রয়োগকারী সংস্থাগুলো এটা যাচাই করে দেখছে।

ওবায়দুল কাদের বলেন, গোল্ডেন মনিরের মদদদাতাদের খুঁজে বের করতে সরকার কাজ করছে। অপকর্মের সঙ্গে আওয়ামী লীগের যারা জড়িত থাকবে, তাদের জন্য দলের দরজা চিরতরে বন্ধ হয়ে যাবে। কোনও প্রতিমন্ত্রী শুধু তাই নয়, তার সঙ্গে যদি কোনও সংসদ সদস্যের সখ্যতা থাকে, সেটিও তদন্তে বের হয়ে আসবে বলেও জানান তিনি।

এসময়, ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী হিসেবে আজ সন্ধ্যায় গণভবনে জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল শপথ নেবেন বলেও জানান তিনি।

সংশ্লিষ্ট খবর

Back to top button