ঢালিউডবিনোদন

বিজয় দিবসে ‘নবাব এলএলবি, অ্যাপে টিকেট

অবশেষে ‘নবাব এলএলবি’ মুক্তির চূড়ান্ত তারিখ ঘোষণা। শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া অভিনীত সিনেমাটি বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর রাত ৮টা থেকে দেখা যাবে নতুন ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আই থিয়েটারের আনুষ্ঠানিক যাত্রা অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আজমত রহমান জানান, আই থিয়েটার হচ্ছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সেলেব্রিটি প্রোডাকশনের একটি প্রতিষ্ঠান। তারা প্রথমে তাদের প্রযোজিত ‘নবাব এলএলবি’, ‘মেকআপ’ ও ‘সাইকো’ অ্যাপটিতে মুক্তি দিবেন।

তিনি বলেন, ‘কোটি টাকা বাজেটের ছবি অ্যাপে মুক্তি কতটা লাভজনক ও নিরাপদ তা হয়ত একজন সাধারণ প্রযোজক বুঝতে নাও পারেন। তাই আমরা আগে আমাদের প্রযোজিত ছবি মুক্তি দিচ্ছি। আমাদের অ্যাপ চাইলে পাইরেসি করা যাবে, কারণ আমরা ওয়েব ভার্সনে কোন ছবি মুক্তি দিচ্ছি না।’

তিনি আরও বলেন, ‘চাইলে একজন প্রযোজক তার ছবি সরাসরি আমাদের অ্যাপে টিকেট সিস্টেমে মুক্তি দিতে পারবে। আর টিকেটের দাম ওই প্রযোজকই নির্ধারণ করবেন।’

শুধু চলচ্চিত্র নয়, ওয়েব সিরিজ, নাটক ও মিউজিক ভিডিও দেখা যাবে আই থিয়েটারে। খুব শিগগিরই এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলে জানানো হয়েছে প্রতিষ্ঠানটি থেকে।

       127126450 3632793170140041 8342160969002107457 n 5

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, ফিল্ম আর্কাইভের মহাপরিচালক মো. নিজামুল কবীর, কপিরাইট রেজিস্ট্রার ড. জাফর রাজা চৌধুরী, পরিচালক সোহানুর রহমান সোহান, অভিনেতা তারিক আনাম খান, অভিনেত্রী নিমা রহমান ও আই থিয়েটারের চেয়ারম্যান আজমত রহমান। এছাড়া দেশিয় চলচ্চিত্রের বিভিন্ন শিল্পী ও কুশলীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button