বিনোদনঢালিউড

ঈদে মুক্তি পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’

আগামী ঈদ-উল-ফিতর (২০২১)-এ মুক্তি পেতে যাচ্ছে কপ ক্রিয়েশন প্রযোজিত বহুল আলোচিত পুলিশ অ্যাকশন সাসপেন্স থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ এর  প্রথম খণ্ড। গত রোজার ঈদে মুক্তির কথা থাকলেও মহামারির কারণে সেটি সম্ভব হয়নি। অবশেষে ঘোষিত হলো মুক্তির চূড়ান্ত দিনক্ষণ। সেই সঙ্গে অবমুক্ত করা হলো সিনেমাটির দ্বিতীয় পোস্টার।

সংশ্লিষ্টরা জানান, বৃহৎ পটভূমির ওপর নির্মিত বিগ বাজেটের ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি দুই খণ্ডের সিক্যুয়েল। তবে যথাযথ নির্মাণ কৌশল অবলম্বন করায় দর্শকরা প্রতিটি খণ্ডেই একটি পূর্ণাঙ্গ সিনেমার আমেজ পাবে। কারণ সিনেমা দু’টির প্রতি খণ্ডেই রয়েছে একটি চমৎকার সূচনা এবং তৃপ্তিদায়ক পরিসমাপ্তি।

এ প্রসঙ্গে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার অন্যতম পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার বলেন, ‘‘ঈদের সিনেমা বলতে আমরা বুঝি বছরের সবথেকে বড় সিনেমাগুলোর একটি। যার মধ্যে থাকবে প্রতিটি দর্শকের আকাঙ্ক্ষা পূরণের নিশ্চয়তা।

সে হিসেবে ‘মিশন এক্সট্রিম’ রোজার ঈদে মুক্তি পাওয়ার মতো একটি সিনেমা। মূলত এ কারণেই গত রোজার ঈদে ছবিটি মুক্তি দিতে চেয়েছিলাম। সেটি তো সম্ভব হলো না। তবে আসছে ঈদে আর আমরা ঘরে বসে থাকতে চাইছি না। আশা করছি ততোদিনে সব স্বাভাবিক হয়ে উঠবে।’

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। তিনি বলেন, ‘‘অনেকটা সময় পাড়ি দিয়ে আমরা আবার হলমুখি হচ্ছি। এটি চলচ্চিত্রের দর্শক, কলাকুশলী এবং নির্মাতাসহ সকলের জন্য অত্যন্ত আকাঙ্ক্ষিত একটি বিষয়।

সংশ্লিষ্ট খবর

Back to top button