দেশবাংলা

মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাক চাপায় গৃহবধূ জেসমিন আক্তার (২৫) ও তার শিশু পুত্র ইমাম হোসেন (৪) নিহত হয়েছে। বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
নিহত জেসমিন আক্তার গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামের কৃষক শিপন হোসেনের স্ত্রী।

অপরদিকে দুপুরে সদর উপজেলার বলিয়ারপুর গ্রামে ব্যাটারি চালিত ইজিবাইক চাপায় সজনী খাতুন (৪) নামের এক শিশু নিহত হয়।

নিহত গৃহবধু জেসমিনের পারিবারিক সুত্রে জানা গেছে, গাংনী উপজেলার ভরাট গ্রামে পিতার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। শিশু পুত্র ইমামকে সাথে নিয়ে তার ভাই মাসুদ হোসেনের মোটর সাইকেলযোগে স্বামীর বাড়িতে ফিরছিলেন। মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বামন্দী পৌঁছুলে একটি ইজিবাইকের সাথে মোটর সাইকেলের ধাক্কা লাগে।

এতে সড়কের উপরে ছিটকে পড়েন জেসমিন ও তার শিশু পুত্র ইমাম হোসেন। এসময় মেহেরপুরগামী বালু ভর্তি একটি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ পুলিশ হেফাজতে নিয়ে আইনী প্রক্রিয়া সম্পন্ন করা হচ্ছে।

এদিকে আজ দুপুরে সদর জেলা সদরের বলিয়ারপুর গ্রামের দিন মজুর সুজন আলীর শিশু কন্যা সজনী খেলার সময় বাড়ির পাশে রাস্তাপার হচ্ছিল। এসময় ব্যাটারি চালিত একটি ইজিবাইকের ধাক্কায় তার মৃত্যু হয়।

আকতারুজ্জামান, মেহেরপুর প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button