অন্যান্য

স্বেচ্ছাসেবক লীগের ফ্রি মেডিকেল সার্ভিসের উদ্বোধন

মুজিব শতবর্ষ উপলক্ষে ২ জানুয়ারি ঢাকা জেলা দক্ষিণ দোহার উপজেলাও নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যৌথ আয়োজনে ফ্রি মেডিকেল সার্ভিসের শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও স্থানীয় সংসদ সদস্য জননেতা সালমান এফ রহমান।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে জনগনের জন্য কাজ করে এটা জননেত্রী শেখ হাসিনা প্রমান করেছেন। বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মহামারীর চ্যালেঞ্জ মোকাবেলায়ও বাংলাদেশ আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে যা সম্ভব হয়েছে সরকার এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সমুহের আন্তরিক সহযোগিতার কারণে। দেশব্যাপী স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রমে ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে সহায়তার আশ্বাস দেন তিনি।

  135307120 2786209408260759 8163411022032717473 n

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন ধন্য পিতার ধন্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা। যিনি কর্মগুনে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের পথচলা। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ দৈব দূর্বিপাকে সবসময় বিপন্ন মানুষের পাশে ছিল ভবিষ্যতেও এ দ্ধারা অব্যাহত থাকবে।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন অসহায় বিপন্ন মানুষের পাশে সেবার ব্রত নিয়ে কাজ করার জন্য জননেত্রী শেখ হাসিনা স্বেচ্ছাসেবক লীগ গঠন করেছেন। সেবা শান্তি প্রগতি স্বেচ্ছাসেবক লীগের মূলনীতি। করোনা মহামারীর শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী যে যার অবস্থান থেকে ভয়কে জয় করে নিরবিচ্ছিন্ন ভাবে মানুষকে সেবা প্রদানে নিয়োজিত ছিলো। স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে সেবার ব্রত নিয়ে অসহায় মানুষের পাশে থাকার আহবান জানান তিনি।

এসময় আরো বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ আলী আবরার, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাসান মতিউর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তারিক সাঈদ সহ কেন্দ্রীয় ও ঢাকা জেলা, দোহার উপজেলা ও নয়াবাড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

বুলবুল আহমেদ, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button