দেশবাংলা

বগুড়ায় ব্যাংক ডাকাতির চেষ্টা

বগুড়ার গাবতলীতে রুপালী ব্যাংক শাখায় ডাকাতি চেষ্টায় ব্যর্থ হয়ে দুই আনসার সদস্যকে জখম করেছে, ডাকাত দল।মঙ্গলবার ভোরে উপজেলার সাবেক পাড়ায় এ ঘটনা ঘটে।

রুপালী ব্যাংক সাবেক পাড়া শাখার ম্যানেজার মোতাহার হোসেন জানান, ডাকাত দলের সদস্যরা ব্যাংকের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যদের ওপর হামলা করে। এরপর তারা ভোল্ট ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়ে ফিরে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার কোরে, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

জানা যায়, ওই ব্যাংকে হাবিব ও মাসুদ নামে দু’জন নৈশপ্রহরী দায়িত্বে ছিলেন। ভোর সাড়ে ৫টার দিকে মুখোশপড়া ৭/৮ জনের ডাকাতদল ব্যাংকের তালা এসিড দিয়ে পুড়িয়ে খুলে ফেলে। এরপর ২ জন ভিতরে প্রবেশ করলে নৈশপ্রহরীরা বুঝতে পারেন। একপর্যায়ে তাদের বাধা দিলে মাসুদকে ছুরিকাঘাত করে ডাকাতরা।

অপর নৈশপ্রহরী হাবিবকে মারধর করেন। এ সময় ডাকাদতের সঙ্গে নৈশপ্রহরীদের ধস্তাধস্তি হয় এবং ডাকাতদের একজনকেও নৈশপ্রহরী মাসুদ ছুরিকাঘাত করেন। পরে ডাকাতদল পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ব্যাংক কর্মকর্তারা সেখানে যান। আহত নৈশপ্রহরীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্যাংকের ওই শাখার ব্যবস্থাপক মোতাহার হোসেন জানান, ব্যাংকে সিসিটিভি ক্যামেরা লাগানো আছে। ডাকাতদের গতিবিধি ক্যামেরায় দেখা যাচ্ছে। ব্যাংক থেকে নগদ টাকা কিংবা কোন মালামাল খোয়া যায়নি।

সংশ্লিষ্ট খবর

Back to top button