বাংলাদেশপ্রধানমন্ত্রী

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী

দেশের ইতিহাসে একমাত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই সংগঠনের জন্য মন্ত্রীত্ব ত্যাগ করেছেন বলে মন্তব্য করলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার বিকেলে ভিডিও কনফারেন্সে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনায় যোগ দিয়ে তিনি এ কথা বলেন। এ সময়, করোনা ভ্যাকসিন সহজলভ্য করার উদ্যোগ নেয়া হলেও, সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে এক আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী। অনুষ্ঠানে, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামসহ দেশ পুণর্গঠনে বঙ্গবন্ধুর অবদান তুলে ধরেন বক্তরা।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে এতে যোগ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দেশের ইতিহাসে বঙ্গবন্ধু ছাড়া আর কেউই দলের জন্য মন্ত্রীত্ব ত্যাগ করেননি।

জাতির পিতার আদর্শ নিয়ে একমাত্র আওয়ামী লীগই দেশকে কিছু দিয়েছে উল্লেখ করে শেখ হাসিনা আরও বলেন, সরকার করোনার ভ্যাকসিন আনার ব্যবস্থা করেছে; তারপরও সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে সতর্ক থাকতে হবে।

এ সময়, করোনার কারণে ঘটা ক’রে জাতির পিতার জন্মশতবার্ষিকী পালন করা না গেলেও, জনগণকে সেবা করার মাধ্যমে তা উদযাপন করারও প্রত্যয় ব্যক্ত করেন বঙ্গবন্ধু তনয়া।

আসাদ রিয়েল, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button