দেশবাংলা

রূপগঞ্জে নির্বাচনী প্রচারণায় সংঘর্ষ: দুই কাউন্সিলর প্রার্থীসহ গ্রেফতার ৬

নারায়ণঞ্জের রূপগঞ্জে তারাবো পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংর্ঘষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। এসময় ভাংচুর ও গাড়িতে অগ্নিসংযোগ ঘটে। এ ঘটনায় উভয় পক্ষ থেকে ২টি মামলা দায়ের করা হলে ২ কাউন্সিলর সহ ৬ জনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ৫ জনের জামিন মঞ্জুর করেছে আদালত।

প্রত্যেক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাতে উপজেলার তারাবো পৌরসভার নোয়াপাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী রুহুল ফরাজি সমর্থকরা উট পাখী মার্কা মিছিল নিয়ে পথসভা করে একই সময় আনোয়ার হোসেনের ডালিম মার্কার সমর্থকরা মিছিল নিয়ে পথসভা করে। এসময় দু’পক্ষের সর্মথকদের স্লোগানকে কেন্দ্র করে সংঘর্ষ বেঁধে যায়।

এতে উভয়পক্ষের লোকজন ইটপাটকেল নিক্ষেপ করে কয়েকটি প্রাইভেটকার, মোটরসাইকেল ভাংচুর ও একটি কভাটভ্যানে অগ্নিসংযোগ করে। এতে দু’পক্ষের প্রায় ৩০জন আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, ঘটনাস্থলে অতিরিক্তি মোতায়ন করা হয়েছে। উভর পক্ষ থেকে ২টি মামলা দায়ের করা হয়েছে। মামলায় ২ পক্ষের কাউন্সিলর সহ ৬ জনকে গ্রেফতার করে বুধবার সকালে নারায়ণগঞ্জ কোর্টে চালান দেয়া হয়। এর মধ্যে ৫ জনের জামিন মঞ্জুর করেছে আদালত।

সোহেল কিরণ, রূপগঞ্জ প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button