দেশবাংলা

ভাবীকে পেটালেন দেবর

এবার আপন ভাইয়ের স্ত্রীকে পিটিয়ে রক্তাক্ত যখম করলেন দেবর। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকায়। রোববার সকালে দেবর নাজিম উদ্দিন তার ভাবী নাসরিন বেগমকে পিটিয়ে আহত করার ঘটনায় পুরো এলাকাবাসীর মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। প্রাণের ভয়ে থানা পুলিশকে জানাতে পারছেন না ওই ভুক্তভোগী ও তার পরিবার।

এলাকাবাসীরা জানান, সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকায় পূর্ব শক্রতার জের ধরে মহিউদ্দিনের স্ত্রী নাসরিন বেগমকে পিটিয়ে আহত করলেন তার দেবর নাজিম উদ্দিন ও তার স্ত্রী শিল্পি বেগম এবং শাশুরী তহুরা বেগম। আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত নাসরিন আক্তার বাংলা টিভিকে জানান, আমার দেবর নাজিম উদ্দিন একজন ভুমিদস্যু ও সন্ত্রাসী হিসেবে পরিচিত। এলাকায় বিভিন্ন লোকের জমাজমি দখল করে মোটা অংকের টাকার বিনিময়ে উক্ত জমি ফেরত দিয়ে থাকেন। আমার স্বামী মহিউদ্দিনের বাড়ি ঘর দখল করার জন্য বিভিন্ন ভাবে পায়তারা করছে।

আমরা জমি দখলে বাধা দিলে আমার স্বামী মহিউদ্দিন ও আমাকে কয়েকবার পিটিয়ে মারাত্মক ভাবে আহত করা হয়েছে। আমেরিকা প্রবাসী জামাল ভুইয়ার মালিকাধীন জমি দখল করে তার কাছে মোটা অংকের টাকা দাবি করে আসছেন। দাবিকৃত টাকা না পেয়ে তাকে বিভিন্ন ভাবে হয়রানী করা হচ্ছে।

থানা পুলিশ ও পুলিশ সুপার কার্যালয়ে বারবার লিখিত অভিযোগ দায়ের করার পরেও কোন রকম বিচার পাইনি। আল্লাহ ছাড়া আমার সাথে আর কেউ নেই। তিনি বলেন, বিভিন্ন সময়ে আমি ও আমার স্বামীর বিরুদ্ধে একাধীক মামলা দায়ের করেছেন ভুমিদস্যু নাজিম উদ্দিন। আমার ভিটেমাটি দখল করার জন্য আমাদের উপর বারবার হামলা চালাচ্ছে সে।

আমাকে পিটিয়ে আহত করার পর তারা বিভিন্ন ভাবে আমাকে হুমকি দিচ্ছে আমি যেন থানা পুলিশকে বিষয়টি অবগত না করি। থানা পুলিশকে জানালে আমাকে হত্যা করে আমার লাশ গুম করে ফেলা হবে। এতে আমি ও আমার পরিবারের সদস্যরা চরম আতংকে ও নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছি। ভুমিদস্যু ও সন্ত্রাসী নাজিম উদ্দিনের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বাংলাটিভিকে বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

হাসান মজুমদার, নারায়ণগঞ্জ প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button