আন্তর্জাতিকএশিয়া

গুজরাটে ফুটপাতে ঘুমন্ত শ্রমিকদের ওপর ট্রাক, নিহত ১৫

ভারতের গুজরাটে ফুটপাতে ঘুমন্ত শ্রমিকদের ওপর চলন্ত ট্রাক উঠায় ১৫ জন নিহত হয়েছেন। আরো বেশ কয়েকজন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, দ্রুতগতির ট্রাক আখভর্তি অপর একটি ট্রাক্টরের সঙ্গে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কোসাম্বা এলাকার কিম-মান্দভি সড়কের পাশে ঘুমিয়ে থাকা শ্রমিকদের ওপর উঠে পড়ে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১২ জনের। আহতদের হাসপাতালে নেয়ার পর আরো ৩ জনের মৃত্যু হয়।

এনডিটিভি জানিয়েছে, সুরাট থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে কোসাম্বা গ্রামের কাছে ঘটনাটি ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। ময়লাবাহী একটি ট্রাক কিম-মান্দভি সড়কের পাশে ঘুমিয়ে থাকা ওই শ্রমিকদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ১২ জনের মৃত্যু হয়। সারাদিন কাজের পর তারা সেখানে ঘুমিয়ে ছিলেন।

গুরুতর আহত আরও আট জন শ্রমিককে নিকটবর্তী হাসপাতালে নেওয়া হয়। এখানে আরও তিন জনের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। অপরদিক থেকে আসা একটি ট্যাক্টর ট্রলি থেকে বের হয়ে থাকা আখের সঙ্গে ধাক্কা লাগায় ময়লাবাহী ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে ধারণা করা হচ্ছে।

কর্মকর্তারা জানিয়েছেন, ঘটনাটি তদন্ত করে দেখছেন তারা এবং আহতদের সুরাটের নিকটবর্তী একটি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button