দেশবাংলা

নিখোঁজ পারজুর সন্ধান চাই

লক্ষ্মীপুরে বাসা থেকে বের হয়ে পারজু আক্তার (১০) আর ফেরেনি। সম্ভাব্য স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। মা-বাবাহীন পারজুকে খুঁজছে আশ্রয়দাতা ব্যবসায়ী বেলায়েত হোসেন। পারজুকে খুঁজে পেতে বুধবার (২০ জানুয়ারি) দুপুরে সাংবাদিকসহ সকলের সহযোগীতা চেয়েছেন তিনি।

পারজুর উচ্চতা আনুমানিক তিন ফুট, গায়ের রঙ কালো, গোলাকার মুখ ও পরনে বেগুনি রঙের ফ্রগ ও সেলোয়ার রয়েছে। পারজুর সন্ধান পেলে লক্ষ্মীপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মজুপুর এলাকার রাজু ম্যানসন বি-৩ বাসায় ও ০১৭১৩৬২৭৭৪৫ নাম্বারে বেলায়েত হোসেনের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (১৯ জানুয়ারি) তিনি লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি (জিডি-১০৮০) করেন।

জানা গেছে, পারজুর বাবা মৃত নুরনবী ও মা মৃত ফাতেমা বেগম। তবে তার ঠিকানা জানা নেই। সম্প্রতি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার বড়শিব নারায়নপুর এলাকার ব্যবসায়ী বেলায়েত হোসেনের গ্রামের বাড়িতে এক ভিক্ষুকের সঙ্গে পারজু আসে। ওই ভিক্ষুকের কাছে জানা যায় পারজুর মা-বাবা নেই।

এজন্য ভিক্ষুক মেয়েটিকে বেলায়েতের মায়ের কাছে কাজ করার জন্য রেখে যায়। ব্যবসার কাজে বেলায়েত লক্ষ্মীপুর থাকে। তার মা মেয়েটিকে লক্ষ্মীপুরে পাঠিয়ে দেয়। কিন্তু হঠাৎ মেয়েটি ১৬ জানুয়ারি দুপুরে কাউকে কিছু না বলে লক্ষ্মীপুরের দক্ষিণ মজুপুরের বেলায়েতের বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে সে বাসায় ফেরেনি।

বেলায়েত হোসেন বলেন, কেউ নেই বলে মা আমাকে পারজুকে লালন-পালন করতে বলেছে। সে উদ্দেশ্যে তাকে লক্ষ্মীপুরে নিয়ে আসি। কিন্তু হঠাৎ সে বাসা থেকে বের হয়ে গেছে। সম্ভাব্য স্থানে খুঁজেও তাকে পায়নি। তার সন্ধান পেলে লক্ষ্মীপুর সদর থানা, আমার বাসা এবং আমার নাম্বারে কল করার জন্য অনুরোধ রইলো।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া জানান, নিখোঁজ ডায়েরি পেয়েছি। মেয়েটিকে খুঁজে পেতে চেষ্টা চলছে।

জামাল উদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button