দেশবাংলা

চসিক নির্বাচন: চলছে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ

দু-একটি বিচ্ছিন্ন সংঘর্ষ ছাড়া, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত। শুরুর দিকে ভোটার উপস্থিতি কিছুটা কম হলেও, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়তে শুরু করে। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কেন্দ্রে কেন্দ্রে তৎপর রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

এদিকে, বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী। তবে ফলাফল যাই হোক, মেনে নেয়ার কথা বলেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। নগরীর ৭শ’ ৩৫টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে শুরু হওয়া এ ভোটগ্রহণ চলবে বিকেল চারটা পর্যন্ত।

বুধবার সকালে এখলাসুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী।  এ সময়, ফলাফল যাই হোক, মেনে নেবেন বলে জানান তিনি।

এদিকে, ১৭ নম্বর ওয়ার্ডের বিএড কলেজ কেন্দ্রে ভোট দিয়েছেন, বিএনপির প্রার্থী ডা. শাহাদাত হোসেন।  এ সময় বিভিন্ন কেন্দ্রে পোলিং এজেন্টদের বের করে দেয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি। তবে ভোট চলাকালে বেশ কয়েকটি কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটনা।

চৌধুরী লোকমান, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button