দেশবাংলা

কালীগঞ্জে ওয়াদুদ ভূঁইয়া বৃত্তি পেলেন ১৪ শিক্ষার্থী

গাজীপুরের কালীগঞ্জে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ১৪ জন কৃতি শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রত্যেক শিক্ষার্থীকে ১০ হাজার চেক তুলে দেওয়া হয়। ওয়াদুদ ভূঁইয়া বৃত্তি প্রকল্প আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক।

জানা গেছে, তুমলিয়া বালক উচ্চ বিদ্যালয়ে ৩ জন, উপজেলার ভাইয়াস্যূতি উচ্চ বিদ্যালয়ের ২ জন ও সেন্ট নিকোলাস উচ্চ বিদ্যালয়ে ২ জন, জামালপুর আরএম উচ্চ বিদ্যালয়, মঠবাড়ী উচ্চ বিদ্যালয়, আজমতপুর উচ্চ বিদ্যালয়, চুপাইর উচ্চ বিদ্যালয়, নোয়াপাড়া ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়, সেন্ট মেরিস বালিকা উচ্চ বিদ্যালয় এবং শহীদ ফকির শামসুদ্দিন শ্রমিক উচ্চ বিদ্যালয়ের একজন করে ১৪ কৃতি শিক্ষার্থীকে ১ লক্ষ ৪০ হাজার টাকার চেক দেওয়া হয়।

এছাড়া এ প্রকল্পের পক্ষ থেকে উপজেলার মোক্তারপুর ইউনিয়নে একটি কৈশোর বান্ধব স্বাস্থ্যসেবা কেন্দ্র নির্মানের জন্য ২ লক্ষ টাকা, জামালপুর প্রতিভা মডেল একাডেমিকে ১ লক্ষ টাকা এবং বৃত্তি কাজে সহযোগীতা করায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের এক কর্মচারীকে ১০ হাজার টাকার তুলে দেন ওয়াদুদ ভূঁইয়া বৃত্তি প্রকল্পের কর্মকর্তাবৃন্দ।

ওয়াদুদ ভূঁইয়া বৃত্তি প্রকল্পের সহ সভাপতি নবীউল ইসলাম খানের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ মো. মাশহুদুর রহমান সাজেদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন প্রকল্পের উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মনির উদ্দিন আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের খালেদা বেগম প্রমুখ।

এ সময় প্রকল্পের সদস্য হাসনাত দিনার, জাহিদুর রহমান, আশরাফুল ইসলামসহ স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

রফিক সরকার, কালীগঞ্জ প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button