দেশবাংলা

‘কারো জন্য আলাদা নয়, সবার জন্য একই ভ্যাকসিন’

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, ‘সংসদ সদস্যদের জন্য করোনার ভ্যাকসিনের আদালা ব্যবস্থা থাকা সত্তেও আমি আমার সংসদীয় আসনে উপজেলা স্বাস্থ্য কমমেপ্লক্সে এসে ভ্যাকসিন নিলাম।

যাতে করে সাধারণ মানুষের মধ্যে কোন সংসয় না থাকে যে দেশের বিআইপিদের জন্য করোনা আলাদা টিকা। সারাদেশে সবার জন্য এই কভিড-১৯ ভ্যাকসিন একই।’ রোববার (৭ ফেব্রুয়ারী) সকালে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজের শরীরে করোনা ভ্যাকসিন পুস করে এ কার্যক্রমের উদ্বোধন শেষে স্থানীয় সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, দেশে একটা শ্রেণি আছে যারা শুধু অপপ্রচার চালায়। তারা যেন অপপ্রচার চালাতে না পারে সে জন্য স্থানীয়ভাবে নিজেই করোনার প্রথম টিকা নিলাম। উপস্থিত সবাইকে এই করোনার টিকা নিয়ে নিজে এবং পরিবারের সবাইকে মুক্ত থাকতে আহবান করেন চুমকি।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. মো. মিনহাজ উদ্দিন মিয়া, আরএমও সঞ্জয় দত্ত প্রমুখ। সাংসদ মেহের আফরোজ চুমকি ছাড়াও পরে স্থানীয় আরো ৯ জন এই করোনা ভ্যাকসিন গ্রহন করেন।

রফিক সরকার, কালীগঞ্জ প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button