দেশবাংলা

বাউফলে ট্যাংকারের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু

ট্যাংকারের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল টমটম চালক আব্দুল লতিফের। রবিবার রাত সোয়া সাতটার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলার বাউফল-বরিশাল মহাসড়কের বগা বালিকা বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

আবদুল লতিফ (৪০) বাউফল পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের কলেজ সড়কের বাসিন্দা ছিলেন। তার বাবার নাম আজাহার আলী মৃধা। তিনি পেশায় টমটম চালক ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বগা বন্দর থেকে রবিবার রাতে খোলা টমটম চালিয়ে বাউফলের উদ্দেশে ফিরছিলেন আবদুল লতিফ। রাত সোয়া সাতটার দিকে বগা বন্দরের পূর্ব পাশে বালিকা বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে জ্বালানি তেলবাহী একটি ট্যাংকার এসে টমটমটি ধাক্কা দেয়।

এসময় আবদুল লতিফ ছিটকে পড়ে ওই ট্যাংকারের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে দায়িত্বে থাকা চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। দুর্ঘটনার পর ট্যাংকারের চালক পালিয়ে যান।

নিহত আবদুল লতিফের বড় ভাই হাবিবুর রহমান ওরফে হবি বলেন,রবিবার বিকেল বেলা বাউফল পৌরসভার গোলাবাড়ি এলাকার রুহুল মিয়ার দোকান থেকে লোহার রডসহ বিভিন্ন মালামাল নিয়ে বগা বন্দরে যান। ওই বন্দরের আরিফ ওয়ার্কশপে মালামাল পৌঁছে দিয়ে বাড়ি ফিরছিলেন আবদুল লতিফ।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন,,‘ট্যাংকারের চালক পালিয়ে গেছে। ট্যাংকারটি আটক করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি

সংশ্লিষ্ট খবর

Back to top button