বিনোদনঢালিউড

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

সঙ্গীত শিল্পী মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। রাজধানীর পল্লবী থানা পুলিশকে এই গ্রেফতারি পরোয়ানা পাঠানো হয়েছে। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) একথা জানান।

তিনি বলেন, আদালতের নির্দেশে আমরা সঙ্গীত শিল্পী মিলাকে গ্রেফতার অভিযান শুরু করেছি। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) পর্যন্ত তার বাসায় গিয়ে তাকে পাওয়া যায়নি। তবে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি বলেন, ২০১৯ সালের উত্তরা পশ্চিম থানায় সঙ্গীত শিল্পী মিলার বিরুদ্ধে একটি মামলা হয়েছিলো। ওই মামলার গ্রেফতারি পরোয়ানা আদালত থেকে পল্লবী থানায় পাঠানো হয়েছে।

২০১৯ সালের ৫ জুন সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগে মামলা করেন তার সাবেক স্বামী পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। অ্যাসিড অপরাধ দমন আইনের মামলায় মিলাকে অব্যাহতি দেয়া হয়। এ মামলায় অভিযোগপত্রভুক্ত আসামি হলেন কিম জন পিটার হালদার।

যৌতুক ও নির্যাতনের অভিযোগে ২০১৭ সালের ৫ অক্টোবর সংগীতশিল্পী মিলা তার সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে মামলা করেন। সেই মামলায় গ্রেফতার হন সানজারি। পরে তিনি জামিনে ছাড়া পান। গত বছরের ১১ জুলাই মিলা সানজারির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে মামলা করেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button