বাংলাদেশপ্রধানমন্ত্রী

বিমানে যাত্রীসেবা আধুনিকায়নের নির্দেশ প্রধানমন্ত্রীর

বর্তমান সরকার বাংলাদেশ বিমানের আধুনিকায়নে কাজ করছে বলে জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার সকালে গণভবন থেকে, বিমানের বহরে নতুন যুক্ত হওয়া উড়োজাহাজ আকাশতরী ও শ্বেতবলাকার উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

এসময় বিমানের যাত্রী সেবার মান উন্নত ও উড়োজাহাজ রক্ষণাবেক্ষণে কতৃপক্ষকে আরো সচেতন হওয়ারও আহবান জানান প্রধানমন্ত্রী।

সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া আধুনিক উড়োজাহাজ: আকাশতরী ও শ্বেতবলাকার আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নতুন কেনা আধুনিক মডেলের এই বিমান আকাশপথে যাত্রীদের  আরামদায়ক যাত্রার সঙ্গী হবে বলে জানান প্রধানমন্ত্রী। এ সময় যাত্রী সেবার মান উন্নয়ন ও  উড়োজাহাজ রক্ষণাবেক্ষণে কর্তৃপক্ষকে দায়িত্ব নিয়ে কাজ করার নির্দেশ দেন তিনি। অতীতের কোন সরকারই  বিমানের উন্নয়নে কাজ করেনি বলেও এসময় জানান প্রধানমন্ত্রী।

এদিকে, সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচ এ, জোড়া মাথাবিশিষ্ট যমজ শিশু রাবেয়া ও রোকেয়ার সফল চিকিৎসা শেষে ঘরে ফেরা উপলক্ষে এক অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় তিনি বলেন,যমজ শিশু দুটির সফল অস্ত্রপচারের মাধ্যমে মুজিব বর্ষে চিকিৎসা ক্ষেত্রে অনন্য এক নজির স্থাপন করল বাংলাদেশ। যাদের অক্লান্ত পরিশ্রমে এই জটিল অস্ত্রপচার সফলভাবে সম্পন্ন হয়েছে তাদেরকেও ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

বুলবুল আহমেদ, বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button