দেশবাংলা

শাল্লায় হামলার মামলায় আরও ৩ গ্রেফতার

সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘুদের বাড়িঘরে হামলা ও লুটপাটের মামলায় আরো ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে, উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল এ তথ্য নিশ্চিত করেছেন।

এখন পর্যন্ত এই ঘটনার সঙ্গে জড়িত ৩৩ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয়াকে কেন্দ্র করে গত ১৭শে মার্চ শাল্লা উপজেলার নোয়াগাঁওয়ে সংখ্যালঘু সম্প্রদায়ের ঘরবাড়িতে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

এর আগে শুক্রবার রাত দেড়টার দিকে সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িতে হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি শহিদুল ইসলামকে (স্বাধীন মেম্বার) গ্রেফতার করেছে পিবিআই সিলেট। শহীদুল ইসলাম স্বাধীনের বাড়ি শাল্লার পার্শ্ববর্তী দিরাই উপজেলার নাচনি গ্রামে। তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য। বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই সিলেটের পুলিশ সুপার মুহাম্মদ খালেদ-উজ জামান।

এদিকে পুলিশের করা মামলায় দেড় হাজার জনকে আসামি করা হয়েছে। আসামিদের সবাইকে অজ্ঞাত হিসেবে দেখানো হয়েছে। প্রথম মামলায় প্রধান আসামি করা হয়েছে দিরাইয়ের তাড়ল ইউনিয়নের সদস্য শহিদুল ইসলাম স্বাধীনকে।

সংশ্লিষ্ট খবর

Back to top button