বাংলাদেশআওয়ামী লীগরাজনীতি

ডিআরইউ’র সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলো স্বেচ্ছাসেবকলীগ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ।বুধবার (০৫ মে) দুপুরে সংগঠনের সাগর-রুনি মিলনায়তনে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

নির্মল রঞ্জন গুহ বলেন, করোনার এই দু:সময়ে স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে গরীব-দু:খীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে। এছাড়া স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণসহ ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় করোনায় সম্মুখযোদ্ধা সাংবাদিকদের জন্য আমরা আজ এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছি। মানবতার সেবায় আমাদের এই কাজ অব্যাহত থাকবে। আমরা ঢাকা রিপোর্টার্স ইউনিটিকে ধন্যবাদ জানাই, তারা এই দু:সময়ে তাদের সদস্য ও সদস্য পরিবারের জন্য কাজ করে যাচ্ছেন। আমরা ডিরআইউ’র এই কার্যক্রমের সাথে অংশীদার হতে পেরে নিজেদের ধন্য মনে করছি।

ভবিষ্যতেও স্বেচ্ছাসেবক লীগ সাংবাদিকদের পাশে থাকবে মন্তব্য করে আফজালুর রহমান বাবু বলেন, করোনার এই দুর্যোগে সাংবাদিকরা সম্মুখসারির যোদ্ধা হিসেবে নিজেদের প্রমাণ করেছেন। আজ আমরা আপনাদের পাশে দাঁড়াতে পেরে নিজেদের গর্বিত বোধ করছি।

এসময় ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী বলেন, ডিআরইউ একটি অরাজনৈতিক সংগঠন। কিন্তু আমরা বিভিন্ন রাজনৈতিক সংগঠনকে সাথে নিয়েই কাজ করে যাচ্ছি। করোনার এই দু:সময়ে বিভিন্ন সংগঠন আমাদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করছেন। আমরা ডিআরইউর সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করায় সংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবক লীগকে বিশেষভাবে ধন্যবাদ জানাই। ভবিষ্যতেও তারা আমাদের পাশে থাকবেন বলে আমরা প্রত্যাশা করছি।

হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, বর্তমান সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন, বর্তমান দপ্তর সম্পাদক মো: জাফর ইকবাল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জমান আসাদ, ডিআরইউ’র সদস্য মোস্তফা কামাল, এম ফসিহ উদ্দিন মাহতাব।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button