বাংলাদেশআওয়ামী লীগরাজনীতিসরকার

নারায়নগঞ্জে অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় দায়ীদের কোন ছাড় নয়: কাদের

রূপগঞ্জে অগ্নিদূর্ঘটনায় হতাহতের তদন্তে যারা দায়ী চিহ্নিত হবেন, তাদেরকে কোনরকম ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সকালে নিজ বাসভবন থেকে ভিডিও বার্তায় এ ঘটনায় গভীর শোক প্রকাশ ও স্বজন হারানো পরিবারগুলোর প্রতি সমবেদনা জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে এ বিষয়টি মনিটর করছেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিশ্ব এখন করোনা বিরোধী লড়াইয়ে অবতীর্ণ৷ জগতের সমৃদ্ধ দেশগুলোও করোনার অভিঘাত মোকাবিলায় হিমশিম খাচ্ছে ৷ সংক্রমণ ও মৃত্যু হার উচ্চমাত্রা পেয়েছে৷ চলমান ধারা অব্যাহত থাকলে পরিস্থিতি আরও ভয়ানক হবে বলে আশঙ্কা রয়েছে৷ এমতাবস্থায় মানুষের জীবন ও জীবিকার সুরক্ষাই সরকারের সর্বোচ্চ অগ্রাধিকার ৷ অসহায় খেটে-খাওয়া মানুষের সুরক্ষা এবং সংক্রমণ রোধ এখন আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার।

তিনি বলেন, বাংলাদেশকে মর্যাদাশীল করতে হলে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতে হবে, আর মুক্তিযুদ্ধের চেতনাকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে। ‘প্রধানমন্ত্রীর অসীম সাহসে দেশে বাস্তবায়িত হচ্ছে একের পর এক মেগা প্রকল্প ৷ এসব উন্নয়ন অর্জন একটি দল দেখতে পায় না ৷ শেখ হাসিনার উন্নয়ন অর্জন দেখলে এক শ্রেণির বুদ্ধিজীবী রাজনীতিবিদদের গাত্রদাহ হয়, তারা দিনের আলোতে রাতের অন্ধকার দেখতে পায়।

বাংলাটিভি/ এস

সংশ্লিষ্ট খবর

Back to top button