বাংলাদেশআওয়ামী লীগরাজনীতিসরকার

করোনা মোকাবিলায় সবাইকে এগিয়ে আসার আহবান কাদেরের

সকল ভেদাভেদ ভুলে,পবিত্র ঈদুল আযহার মহিমান্বিত মর্ম ধারণ করে করোনা মহামারি মোকাবেলায় সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সকালে নিজ বাসভবনে ব্রিফিংয়ে, প্রাণঘাতি করোনার সংক্রমণরোধে লড়াই চলমান রয়েছে জানিয়ে তিনি বলেন, উৎসব যেন স্বাস্থ্যবিধি প্রতিপালনের কথা ভুলিয়ে না দেয় সেদিকে দৃষ্টি রাখতে হবে। কোনরকম উদাসীনতার কারণে যাতে ঈদের আনন্দ বিষাদে পরিণত না হয়, তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার পরামর্শ দেন, এই আওয়ামী লীগ নেতা।

করোনায় বদলে দেওয়া দৃশ্যপটের কঠিন বাস্তবতায় ঈদ উদযাপনের এ সময়ে দেশের জনগণ ও দলের নেতাকর্মীদের আওয়ামী লীগের পক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, করোনার এ মহামারিতে ঈদ উদযাপনের বর্ণিলতায় ঘটেছে ছন্দপতন, তবুও জীবনের অনিবার্য প্রয়োজনেই আমরা গ্রহণ করি সংকট উত্তরণের চ্যালেঞ্জ। আর চ্যালেঞ্জ উত্তরণের অসীম সাহসের দ্বীপশিখা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুর্যোগ আর ঘোর অমানিশায় আস্থার আলোকবর্তিকা বঙ্গবন্ধুকন্যা।

তিনি আরও বলেন, সবার অব্যাহত সহযোগিতা ও স্রষ্টার অসীম কৃপায় শেখ হাসিনার নেতৃত্বে এ আঁধার কেটে আশার আলোকিত ভোরে নোঙর করবো ইনশাআল্লাহ। আমরা ফিরে পাবো চিরচেনা জগৎ,অনেকেই আজ অসহায়, কর্মহীন, ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ আকুল, তাই দলমত নির্বিশেষে অসহায় মানুষ, প্রতিবেশী এবং পিছিয়ে পড়া স্বজনদের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করার আহ্বান জানাই।

বাংলাটিভি/ এস

সংশ্লিষ্ট খবর

Back to top button