বাংলাদেশপ্রধানমন্ত্রী

সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতেই দুস্কৃতিকারীরা আশ্রয়ণ প্রকল্পের ঘর ভাঙে: প্রধানমন্ত্রী

সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে কিছু দুস্কৃতিকারী আশ্রয়ণ প্রকল্পের অধীনে তৈরি করা প্রধানমন্ত্রীর উপহারের ভেঙে তা মিডিয়ায় প্রচার করেছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে গণভবনে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় তিনি একথা বলেন।এ সময় আগামী নির্বাচনকে সামনে রেখে দলকে তৃণমূল পর্যায় থেকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে দলীয় নেতা-কর্মীদের নির্দেশ দেন তিনি।

সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত হয়। স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, সরকারের অর্জনকে প্রশ্নবিদ্ধ করতে কিছু লোক মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে তৈরি করা প্রধানমন্ত্রীর উপহারের ঘর ভেঙে তা গণমাধ্যমে প্রচার করেছে।

মিডিয়ায় ঘর ভেঙে পড়ার খবর প্রচার করলেও তার পেছনের কারণ অনুসন্ধান করেনি বলেও অভিযোগ করেন সরকার প্রধান।

আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, করোনার সময় তার দলের নেতা-কর্মীরা যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাড়িয়েছে আর কোন দল তা করেনি।

আগামী নির্বাচনকে সামনে রেখে দলকে তৃণমূল পর্যায় থেকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে দলীয় নেতা-কর্মীদের প্রতি নির্দেশ দেন শেখ হাসিনা ।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button