রাজনীতিআওয়ামী লীগ

কুমিল্লা-৭ আসনের এমপি ডা. প্রাণ গোপাল

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। আজ সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টায় কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেন।

এসময় বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, রোবাবার (১৯ সেপ্টেম্বর) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে তিন বৈধ প্রার্থীর মধ্যে দুইজন মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছে। ফলে ৭ অক্টোবর ভোটগ্রহণের সুযোগ থাকছে না। তাই সোমবার একমাত্র প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা করা হলো।

এর আগে গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) জাতীয় পার্টির মনোনীত প্রার্থী দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক লুৎফুর রেজা খোকন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ার দুইদিন পর শনিবার ন্যাপের প্রার্থী মনিরুল ইসলাম মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন।

বিজয়ী হওয়ার পর ডা. প্রাণ গোপাল দত্ত জানান, চান্দিনা উপজেলায় রাস্তঘাটের উন্নয়ন ও শিক্ষা বিস্তারে তিনি গুরুত্ব দেবেন। মাদক, সন্ত্রাস নির্মূলে যা যা করণীয় তা করবেন। এ ছাড়া স্বাস্থ্য খাতে গুরুত্ব দেবেন তিনি।

উল্লেখ্য, ডা. প্রাণ গোপাল দত্ত কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য। স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত এই চিকিৎসক দীর্ঘদিন ধরে চান্দিনার মানুষকে বিনামূল্যে চিকিৎসা দিয়ে আসছেন। এলাকাবাসীর কাছে তার ভালো গ্রহণযোগ্যতা রয়েছে।

বাংলাটিভি/ সাকিব

সংশ্লিষ্ট খবর

Back to top button