বাংলাদেশ

নির্বাচনকে সামনে রেখে বিশৃঙ্খলার চেষ্টা করছে অপশক্তি: কাদের

জাতীয় নির্বাচনকে সামনে রেখে সাম্প্রদায়িক অপশক্তি কুমিল্লাসহ সারাদেশে দাঙ্গা সৃষ্টির অপচেষ্টা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সকালে রাজধানীর গোপীবাগে রাম কৃষ্ণ মিশন আয়োজিত দুর্গোৎসোবের পূজামন্ডপ পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি। অন্যদিকে সচিবালয়ে সমসাময়িক বিষয়ে এক ব্রিফিংয়ে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কুমিল্লার ঘটনায় জড়িতদের কোন ছাঁড় দেয়া হবে না।

সকালে রাজধানীর গোপীবাগে রাম কৃষ্ণ মিশন আয়োজিত শারদীয় দুর্গোৎসোবের পূজামন্ডপ পরিদর্শনে যান সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন ওবায়দুল কাদের। এ সময় তিনি বলেন,আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায় একটি মহল।

অসাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে উল্লেখ করে এই বিষয়ে আরও সতর্ক থাকা দরকার ছিল বলেও জানান ক্ষমতাসীন দলের এই শীর্ষস্থানীয় নেতা।

এদিকে সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সমসাময়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, কুমিল্লার ঘটনায় জড়িত সবাইকেই আইনের আওতায় আনা হবে।

এসময় কোনো ধরনের উস্কানি বা গুজবে কান না দিতে দেশের মানুষের প্রতি অনুরোধও জানান ড. হাছান মাহমুদ।

বাংলাটিভি/ সাকিব

সংশ্লিষ্ট খবর

Back to top button