fbpx
দেশবাংলাঅপরাধআইন-বিচার

মেহেরপুরের গাংনীতে নির্বাচনী সংঘর্ষে ২ সহোদর নিহত

মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে লক্ষি নারায়নপুর ধলা গ্রামে মেম্বার পদপ্রার্থী টুটুল ও আতিয়ার রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে মইনুল হক টুটুল পক্ষের দুজন নিহত হয়েছেন। আহত হয়েছে নারীসহ অন্ততঃ ২০ জন। নিহতরা হচ্ছে- সুলতানের ছেলে সাহাদুল (৫৫) ও জাহারুল (৫৭)। আহতদেরকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুষ্টিয়া মেডিকেলে পাঠানো হয়েছে।

আজ সোমবার(৮নভেম্বর) সকাল ৯ টার দিকে এঘটনা ঘটে।নিহত সাদুলের মেয়ে সুবর্ণা খাতুন জানান, বর্তমান মেম্বার মইনুল হক টুটুলের লোকজন সকালে ভোট চাইতে গেলে আতিয়ার রহমানের লোকজন অতর্কিত হামলা করে। এতে ঘটনাস্থলেই নিহত হন সাহাদুল ও জাহারুল। নিহতদের বাড়ি ঘরেও হামলা চালানো হয়। এতে নারীসহ আহত হয় অন্ততঃ ২০ জন।

গাংনী থানার ওসি বজলুর রহমান দুজন নিহতের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক।

মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম বলেন, সংঘর্ষের বিষয়টি শুনে ঘটনাস্থল পরিদর্শন করি। এলকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button