fbpx
বাংলাদেশদুর্ঘটনা

রাজধানীতে ময়লার গাড়ীর ধাক্কায় আরও ১ জন নিহত

নটর ডেম কলেজের ছাত্র নাঈম মৃত্যুর এক দিন পরই এবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় আহসান কবীর খান (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে পান্থপথে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই ময়লার গাড়ি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।’

আহসান কবীর খান যেই  মোটরসাইকেলে ছিলো সেটা পান্থপথ থেকে গ্রিন রোডের দিকে যাচ্ছিলো। পান্থপথে সিগন্যাল ছাড়া মাত্রই দ্রুত গতিতে সিটি করপোরেশনের ময়লার গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে থাকা আহসান কবীর খান পড়ে যান। তার মাথার ওপর দিয়ে গাড়ির চাকা চলে যায়। এরপর স্থানীয় লোকজন গাড়িটি জব্দ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি থানায় নিয়ে যায়।

নিহতের স্ত্রী নাদিরা বেগম জানান, ব‌্যবসার কাজে মিরপুরে যাওয়ার জন‌্য বেলা ১১টার দিকে বাসা থেকে বের হন তিনি। আহসান কবীর খান গার্মেন্টস এক্সেসরিজের ব্যবসা ব্যবসা করতেন।

আহসান কবীর খানের ​গ্রামের বাড়ি ঝালকাঠির সদরের সিরজু গ্রামে। তার বাবার নাম আব্দুল মান্নান। রাজধানীর মগবাজারের চান বেকারির গলির ৫৩ নম্বর বাসায় পরিবার নিয়ে থাকতেন তিনি। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button