fbpx
বাংলাদেশআওয়ামী লীগরাজনীতিসরকার

খালেদা জিয়ার ডাক্তারদের বক্তব্য বিএনপির শেখানো বুলি : তথ্যমন্ত্রী

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে তার ব্যক্তিগত ডাক্তাররা যা বলেছেন, সেটি বিএনপির শেখানো বক্তব্য- বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। দুপুরে সচিবালয়ে ক্যাবল অপারেটরদের সঙ্গে বৈঠক শেষে এ কথা বলেন তিনি।

এসময় হাছান মাহমুদ  বলেন, এ চিকিৎসকরা সবাই বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। এসময় তথ্যমন্ত্রী আরও বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে গতকাল সংবাদ সম্মেলন করা অনেকে ড্যাবের কেন্দ্রীয় নেতা।

তারা বলেছেন কেবল যুক্তরাজ্য, জার্মানি ও যুক্তরাষ্ট্রে বেগম জিয়ার চিকিৎসার ব্যবস্থা রয়েছে; এমনকি সিঙ্গাপুর বা ব্যাংককেও নেই। অথচ ইউরোপ-আমেরিকার অনেকে সিঙ্গাপুর-ব্যাংককে চিকিৎসা নিতে আসেন।  তথ্যমন্ত্রী বলেন, তারা খালেদা জিয়ার চিকিৎসার জন্য যুক্তরাজ্যের কথা বলেছেন কারণ, তার ছেলে তারেক রহমান সেখানে আছে। খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ যেতে না দিলে বিশৃঙ্খলা হবে, মির্জা ফখরুলের এমন বক্তব্যই প্রমাণ করে, অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পরিকল্পনা করছে বিএনপি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারকে হুমকি দিয়ে বলেছেন, দেশে বিশৃঙ্খলা না চাইলে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য অনুমতি দিতে হবে। এ বিষয়ে বক্তব্য জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি মহাসচিব যদি এ কথা বলে থাকেন, এজন্য তার বিরুদ্ধে ফৌজদারি মামলা হতে পারে বলে আমি মনে করি। কারণ উনি যে বিশৃঙ্খলা সৃষ্টির পরিকল্পনা করছেন, উনি নিজেই স্বীকার করেছেন, এটি একটি ফৌজদারি অপরাধ।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button