fbpx
দেশবাংলাঅপরাধআইন-বিচার

নির্বাচন পরবর্তী সহিংসতায় সাতক্ষীরার আশাশুনিতে নবনির্বাচিত চেয়ারম্যানসহ ৪ জন গ্রেপ্তার

নির্বাচন পরবর্তী সহিংসতায় পাল্টাপাল্টি মামলায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওহিদুল ইসলামসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত বুধবার খাজরা ইউনিয়নে শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়। পরে গতকাল বৃহস্পতিবার সকালে সহিংসতার ঘটনা ঘটে। এ সময় পরাজিত চেয়ারম্যান প্রার্থী ওহিদুল ইসলামের বাড়ির ছাদের ওপর থেকে নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও তাঁর সহযোগীদের ওপর গুলিবর্ষণ করা হয়। এ সময় কমপক্ষে ১২ জন আহত হন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ওহিদুলের বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এরপর পুলিশ ওহিদুলের বাড়িতে তল্লাশি চালায়। এ সময় বেশ কিছু ধারালো অস্ত্র এবং লাঠিসোটা জব্দ করা হয়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, এ ঘটনায় শাহনেওয়াজ ডালিম ও তাঁর প্রতিদ্বন্দ্বী ওহিদুল ইসলামসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ছাড়া, ওহিদুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমকে প্রথম আসামি করে ১৫ জনের বিরুদ্ধে মামলা করেন। এ দুই মামলায় নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও প্রতিদ্বন্দ্বী ওহিদুল ইসলামসহ মোট চার জনকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করা হয়।

বাংলাটিভি/শহীদ

সংশ্লিষ্ট খবর

Back to top button