fbpx
অন্যান্যআওয়ামী লীগউন্নয়নপ্রধানমন্ত্রীবাংলাদেশমুজিববর্ষরাজনীতিসরকার

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীসেবা আরও উন্নত করতে চায় সরকার: প্রধানমন্ত্রী

KSRM

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীসেবা আরও উন্নত করতে চায় সরকার,বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরও বলেন,আগামী মার্চ মাস থেকে অনলাইন প্যাসেঞ্জার সার্ভিস সিস্টেম চালু হবে,এতে টিকিট বুকিংসহ যাবতীয় সেবা নেয়া যাবে অনলাইনেই।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

এ সময় প্রধানমন্ত্রী জানান,চলতি বছরের মার্চ থেকে অনলাইন প্যাসেঞ্জার সার্ভিস সিস্টেম চালু হবে। তখন যাত্রীরা অনলাইনে টিকেট বুকিংসহ যাবতীয় সেবা নিতে পারবেন। এসময় তিনি দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে বিমান চলাচল ও নিজস্ব কার্গো সার্ভিস চালু করারও তাগিদ দেন। বিমানের যাত্রীসেবা ও কার্গো হ্যান্ডলিং আন্তর্জাতিক মানের করতেও নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

দেশের ১ কোটি নাগরিক প্রবাসে কাজ করেন;তারা ছুটিতে দেশে আসলে যেন হয়রানির শিকার না হন, সে বিষয়েও সতর্ক থাকার নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন,আমি চাই বিমান ও কার্গো হ্যান্ডলিং আন্তর্জাতিক মানের হোক,মানুষ যেন সেবা পায়। কাস্টমস সার্ভিস ডিজিটালাইজড করতে হবে। যাত্রীরা যাতে কোনোভাবেই হয়রানির শিকার না হয় তা নিয়ে সতর্ক থাকতে হবে।

বাংলাটিভি/জাবেদ

 

সংশ্লিষ্ট খবর

Back to top button