fbpx
অন্যান্যঅপরাধবাংলাদেশ

নাপা সিরাপ নয়, মায়ের বিষ প্রয়োগেই ২ শিশুর মৃত্যু : পুলিশ

KSRM

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নাপা সিরাপ খেয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনা দেশজুড়ে আলোচনার জন্ম দিলেও আসল ঘটনা ভিন্ন বলে জানিয়েছে পুলিশ। নাপা সিরাপ নয়, মূল ঘটনা হলো পরকীয়া সম্পর্কের জেরে মিষ্টির সঙ্গে বিষ প্রয়োগ করে দুই শিশুকে হত্যা করেছে মা লিমা আক্তার।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শিশু দুটির মা লিমা আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিনগত রাত ১টার দিকে লিমাকে উপজেলার দুর্গাপুরের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় রাতেই শিশু দুটির মা লিমা তার কথিত প্রেমিক সফিউল্লাহ ছাড়াও অজ্ঞাত আরও দুই জনকে আসামি করে শিশুটির বাবা ইসমাইল হোসেন একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন জানান, ঘটনার পর থেকেই তার মায়ের আচার-আচরণ সন্দেহজনক ছিল। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পরকীয়ার কারণে মিষ্টির সাথে বিষ মিশিয়ে ছেলে দুটিকে হত্যা কথা স্বীকার করেছে পুলিশের কাছে। গ্রেপ্তারকৃত লিমা আক্তারকে আজ বৃহস্পতিবার সিনিয়র ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতে হাজির করে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ করা হবে।

এর আগে বৃহস্পতিবার (১০ মার্চ) মুরসালিন ও ইয়াসিনের জ্বর আসে। পরে স্থানীয় দুর্গাপুর বাজারের মা ফার্মেসি থেকে নাপা সিরাপ খাওয়ানোকে কেন্দ্র করে মৃত্যুর ঘটনার খবরে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

বাংলাটিভি/জাবেদ

 

সংশ্লিষ্ট খবর

Back to top button