fbpx
অন্যান্য

কাউন্সিলর মানিকের বিরুদ্ধে অপপ্রচার বন্ধে মানববন্ধন

রাজধানীর লালবাগে স্যার সলিমুল্লাহ এতিমখানায় চলমান দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নম্বর  ওয়ার্ডের কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে একটি স্বার্থান্বেষী মহল। এই অপপ্রচার বন্ধের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। মঙ্গলবার (১৭ জানুয়ারি) আজিমপুর এতিমখানার সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Hasib

মানববন্ধনে বক্তারা বলেন,২৬ নম্বর ওয়ার্ডে হাসিবুর রহমান মানিকের উন্নয়ন ও জনপ্রিয়তা দেখে ঈর্ষাপরায়ন হয়ে বিভিন্নভাবে অপপ্রচার চালাচ্ছে।এই অপপ্রচারের বিরুদ্ধে আমরা ২৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্বের পাশাপাশি স্থানীয় সাধারণ মানুষ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মানববন্ধনে অংশগ্রহণ করে কাউন্সিলর হাসিবুর রহমান মানিক বলেন,আমি ২০১৫ সালে নির্বাচিত হয়ে আমার প্রথম মেয়াদে এলাকায় ১শ’৭০ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি।বর্তমান ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস এর নেতৃত্বে ২৬ নং ওয়ার্ডকে ডিজিটাল ও স্মার্ট ওয়ার্ডে পরিণত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

Manik

তিনি বলেন,আমার উন্নয়নে ঈর্ষানিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন করে এলাকায় অপপ্রচার চালানো হচ্ছে।আমি অন্যায়ের প্রতিবাদ করায় তারা আমার বিরুদ্ধে এরকম অপপ্রচার চালাচ্ছে।আমি ইতোমধ্যে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় সাধারণ ডায়েরী করেছি।এরপরেও যদি তারা আমার বিরুদ্ধে এরকম অপপ্রচার চালায় তাহলে আমি কঠোর পদক্ষেপ নেব।

এসময় তিনি গণমাধ্যমের মাধ্যমে এলাকাবাসীর পক্ষে ছয় দফা দাবি তুলে ধরেন।দাবিগুলো নিম্নরুপ:

১.স্যার সলিমুল্লাহ মুসলিম এতিমখানার অবৈধ,সরকারি আইন না মেনে তৈরি কমিটি বিলুপ্ত করা।

২.অবৈধ কমিটির সদস্যের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা।

৩.নিয়মতান্ত্রিকভাবে নতুন কমিটি তৈরি,নবাব পরিবারের সদস্যদের কমিটিতে অন্তর্ভুক্ত করা।

৪.কাউন্সিলর হাসিবুর রহমান মানিক এইসব অন্যায়ের প্রতিবাদ করায় তার বিরুদ্ধে অপপ্রচার বন্ধ করা।

৫.অপপ্রচারকারী চক্রকে যথাযথ শাস্তি প্রদান করা।

৬.ধানমন্ডিতে মুখোশ পড়ে যারা এই মিথ্যা ও বানায়াট বিভ্রান্তিকর নিউজ ও অপপ্রচার চালিয়েছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা।

সংশ্লিষ্ট খবর

Back to top button