fbpx
রাজধানী

রাজধানীর কুর্মিটোলায় বেপরোয়া প্রাইভেটকারের ধাক্কায় ২ জনের মৃত্যু

রাজধানীর ক্যান্টনমেন্ট থানার কুর্মিটোলা এলাকায় মধ্যরাতে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল চালক ও আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে।

নিহতরা হলেন- জান্নাত আক্তার (১৮) ও মো. শামীম (৩৫)। জান্নাত সদ্য ঢাকার একটি কলেজে ভর্তি হয়েছিলেন। এ ঘটনায় সাদিয়া আক্তার (৮) নামে এক শিশুকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) দিবাগত রাত সোয়া দুইটার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (অপারেশন) হুমায়ুন কবির জানান, মোটরসাইকেলকে ধাক্কা দেওয়ার ঘটনায় প্রাইভেটকার চালককে আটক করা হয়েছে। চালকের নাম সাঈদ নবী (২৪)। এছাড়া গাড়িটিও জব্দ করা হয়েছে।

তিনি বলেন, জান্নাত গতকাল রাতে মারা যায়। আর শামীম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা গেছেন। দুই জনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এ বিষয়ে আহত সাদিয়ার বাবা সাইফুল ইসলাম বলেন, নিহত জান্নাত আমার স্ত্রীর বোন ও শামীম তার জামাই । গতকাল রাতে কুড়িল বিশ্বরোডে আমার শ্বশুরের বাসায় দাওয়াত ছিল। খাবার খেয়ে রাত ২টার দিকে আমার ও শামীমের মোটরসাইকেল করে আমরা ভাষানটেকে নিজ বাসায় ফিরছিলাম। এর মধ্যে আমার মোটরসাইকেল ছিল আমার স্ত্রী, দুই ছেলে। শামীমের মোটরসাইকেলে আমার মেয়ে সাদিয়া ও শ্যালিকা জান্নাত ছিল।

তিনি বলেন, রাতে পেছন থেকে দ্রুতগতির একটি প্রাইভেটকার শামীমের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন সবাই। এ ঘটনায় জান্নাতকে গুরুতর আহত অবস্থায় প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে জান্নাতকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button