fbpx
বাংলাদেশরাজধানী

পুলিশ-সাংবাদিক মিলে অপরাধমুক্ত সমাজ গড়ে তুলব: ডিএমপি কমিশনার

পুলিশ ও সাংবাদিক মিলে অপরাধমুক্ত স্মার্ট সমাজ গড়ে তোলার কথা জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।

রোববার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) বার্ষিক সাধারণ সভায় তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, বর্তমান সরকার উন্নয়নের আলোড়ন সৃষ্টি করেছে। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে। আর এই স্মার্ট বাংলাদেশে অপরাধমুক্ত সমাজ গড়তে পুলিশের পাশাপাশি সাংবাদিকরা কাজ করছেন। আমরা পুলিশ ও সাংবাদিক মিলে অপরাধমুক্ত স্মার্ট সমাজ গড়ে তুলব।

তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। পুলিশের পাশাপাশি তারাও কলম শক্তির মাধ্যমে অপরাধ দমনে কাজ করে থাকেন। পুলিশের বন্ধু ক্রাইম রিপোর্টার। মানবসভ্যতার অপরাধ দমনে কাজ করেন ক্রাইম রিপোর্টারা।

হাবিবুর রহমান বলেন, পুলিশ তার আইনের কাজ করবে। অপরদিকে সাংবাদিক তার কলম শক্তির মাধ্যমে সমাজকে অপরাধমুক্ত করতে পুলিশকে সহযোগিতা করবেন। পুলিশ ও সাংবাদিক মিলে কাজ করলে আমরা আমাদের কাঙ্ক্ষিত স্থানে যেতে পারব।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মো. আসাদুজ্জামান, ডিএমপির ডিবি প্রধান হারুনুর রশিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্র‍্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মামুনুর রশীদ।

সংশ্লিষ্ট খবর

Back to top button