fbpx
বিনোদন

ইটালিতে জলপথে হবে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠান, গাইবেন শাকিরা

মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্রের বিয়ে বলে কথা! বিয়ের তারিখ জুলাই মাসে। তবে প্রাক্-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল মার্চ মাস থেকে। এ বার দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠানের পালা। একটি মাত্র প্রাক্-বিবাহ অনুষ্ঠানেই যে আড়ম্বর এবং হইহুল্লোড় সমাপ্ত হবে না, সেটাই তো স্বাভাবিক।

অনন্ত অম্বানী এবং তাঁর বাগ্দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠান এ বার দেশে নয়, হবে বিদেশের মাটিতে। ইটালিকেই বেছে নিয়েছেন অম্বানীরা। রিহানার মতো আন্তর্জাতিক তারকা এসেছিলেন অনন্ত-রাধিকার প্রথম প্রাক্-বিবাহ অনুষ্ঠানে। এ বারও নাকি চমক থাকছে। তাঁদের দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা। এ ছাড়া রয়েছেন ডুয়া লিপা ও এআর রহমান। ২৮ থেকে ৩০ তারিখ— এই তিন দিন ধরে প্রাক্-বিবাহ অনুষ্ঠান চলবে অনন্ত এবং রাধিকার। প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘ পথ অতিক্রম করে ইটালিতে ফিরবে।

দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজ়ে অনন্ত এবং রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যে কোনও বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ। সেখানেই তিন দিন ব্যাপী অনুষ্ঠানের একটি দিনে গাইবেন শাকিরা। তার জন্যে তিনি নিচ্ছেন প্রায় ৭৫ কোটি টাকা। এমনিতে নাকি এই ধরনের অনুষ্ঠানে গাইতে ১০-১৫ কোটি নেন শাকিরা। তবে অম্বানীদের বিয়ে বলে কি দর খানিকটা বাড়ালেন, সেই নিয়ে জল্পনা! শোনা যাচ্ছে রণবীর কপূর এবং আলিয়া ভট্ট— বলিউডের এই তারকা-দম্পতি নাকি অনন্ত এবং রাধিকার দ্বিতীয় প্রাক্-বিবাহ অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন। যদিও তাঁদের সঙ্গে অম্বানীদের পারিবারিক সখ্য বহু বছরের।

ফ্রান্সের যে কোনও সাধারণ ক্রুজ়ে জনপ্রতি খরচ হয় ৪১ হাজার টাকা থেকে ৮৩ হাজার টাকা পর্যন্ত। কিন্তু অম্বানীর কনিষ্ঠ পুত্রের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের জন্য যে ক্রুজ বুক করা হয়েছে তার মূল্য অনেক, এমনটাই শোনা যাচ্ছে।আনন্দবাজার

বিনোদন ডেস্ক। বাংলা টিভি

সংশ্লিষ্ট খবর

Back to top button