বিশ্ববাংলা

স্পেনে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোক কুঞ্জ’কে সম্মাননা প্রদান

সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায়, অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোক কুঞ্জ’কে সম্মাননা স্মারক প্রদান করেছে নারায়ণগঞ্জ জেলা কমিটি ইন স্পেন। এসময়, ভবিষ্যতে সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে সবার সহযোগীতা চেয়েছেন আলোক কুঞ্জের নেতৃবৃন্দ।

আলোক কুঞ্জের পক্ষে সম্মাননা পুরস্কার গ্রহণ করেন, সংগঠনটির কার্যকরী কমিটির সদস্য হুসাইন ইকবাল, হানিফ মিয়াজী, আবিদুর রহমান জসিম ও আল আমিনসহ অন্যান্যরা।

এসময় আলোক কুঞ্জের ভূয়সী প্রশংসা করে সংগঠনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া বলেন, তারা ভবিষ্যতে সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে সবার সহযোগীতা কামনা করছেন এবং বাংলাদেশি তরুণদের এই ধরনের কার্যক্রমে মাদ্রিদ কমিউনিটির সবাইকে এগিয়ে আহ্বান জানান।

এছাড়াও বক্তব্য রাখেন, কামরুজ্জামান সুন্দর, নূর হোসেন পাটোয়ারী, মোজাম্মেল হোসেন মনু, আবু বক্কর সিদ্দিক মামুন ও গোলাম মাওলা।

সংগঠনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়ার সভাপতিত্বে, অনুষ্ঠানটি পরিচালনা করেন, এস এম আসলাম। অতিথি ছিলেন, সানাউল্লাহ শানু, গোলজার সরওয়ার টিটু ও আজহার খান। আরিফ রহমান, গাজী কামরুজজামান মাসুম, সাজিদ মাওলা, মিনহাজুল ইসলাম, মাসুদ রহমান, রুবেল সামাদ ও অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদসহ কমিউনিটির বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close