দেশবাংলা

রূগপঞ্জে মন্ত্রী গাজী বনাম এসপি প্রীতি ফুটবল টুর্নামেন্ট

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন,  মাদকের কড়াল গ্রাসে ধ্বংস হচ্ছে শিশু, কিশোর ও যুব সমাজ। যুব সমাজকে মাদকের ভয়াল আগ্রাসন থেকে রক্ষা করতে খেলাধুলা ও বিনোদনের বিকল্প নেই। তাই মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে সচেতন করতে, নারায়ণগঞ্জের রূপগঞ্জে মন্ত্রী ও পুলিশ সুপারের ব্যতিক্রমী উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে মন্ত্রী গাজী বনাম এসপি প্রীতি ফুটবল টুর্নামেন্ট।

খেলায় যোগ দিয়ে, যুব সমাজকে মাদক বিমুখ করতে খেলাধুলায় উদ্বুদ্ধ করার আহবান জানান, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী।

সম্প্রতি মাদক নির্মূলে জনসচেতনা বৃদ্ধি এবং জনগনকে বিনোদনমুখী করতে, নারায়ণগঞ্জের রূগপঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বনাম এসপি হারুন অর রশিদ প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

মদ, গাজা, ইয়াবা ফেন্সিডিল, হিরোইনসহ প্রায় ২৫ ধরনের মাদক ব্যবসার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে বিশাল এক জনগোষ্ঠী জড়িত। এতে বাদ পড়েনি নারী ও শিশুরাও। মাদককে ঘিরে ঘটছে নানা অপরাধ-অপকর্ম, বাড়ছে সহিংসতা। এসব নিয়ন্ত্রণে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছেন, আইনশৃঙ্খলা বাহিনীসহ প্রশাসনের কর্মকর্তারা।

পুলিশ সবসময় মাদকের বিরুদ্ধে লড়ছে। সমাজের অন্যান্যরাও এভাবে এগিয়ে এলে যুব সমাজ দ্রুত মাদকমুক্ত হবে বলে জানান, নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর-রশীদ।

৯০ মিনিটের খেলায় এসপি একাদশকে ২-১ গোলে পরাজিত করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী দল বিজয়ী হয়। খেলাধুলার মাধ্যমে মাদক থেকে মুক্তি পাবে দেশ ও জাতী, এমন প্রত্যাশা সবার।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close