দেশবাংলা

টঙ্গীতে মাদক সহ স্বামী-স্ত্রী আটক

তাওহীদ কবির, টঙ্গী : গাজীপুরের টঙ্গীতে মাদক সহ স্বামী-স্ত্রীকে আটক করে পুলিশ। রাত সাড়ে ১২টার দিকে টঙ্গীর দত্তপাড়া মো. শাহাদাত হোসেনের ভাড়াবাড়ি থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, রাত সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের টঙ্গীর দত্তপাড়া এলাকায় দু‘জন মাদক ব্যবসায়ী একটি ঘরে অবস্থান করছে। এমন সময় টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ মন্ডল সহ তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা, ২৫০ বোতল ফেন্সিডিল সহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ মন্ডলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) নির্দেশে গোপন সংবাদে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেন্সিডিল সহ সাবেক বিডিআর এর সিপাহী হিসেবে কর্মকর্তা মো. মেহেদী হাসান (৩৪) ও লক্ষী বেগম (৩৮) কে আটক করা হয়।

তারা দু‘জনই স্বামী-স্ত্রী এক সাথে দত্তপাড়া মো. শাহাদাত হোসেনের বাড়িতে ভাড়াবাসায় থাকতো। শুভ মন্ডল আরো জানায়, গত ২০১১ সালে মো. মেহেদী হাসান বিডিআর সিপাহী হিসেবে কর্মরত ছিল। বিডিআর কর্মরত অবস্থায় তাকে মাদক সহ আটক করে মামলা দায়ের করে। পরে, তার চাকরি বিচ্যুতি হয়। এর পর থেকে সে মাদকের পাইকার হিসেবে টঙ্গীতে পরিচিত।

এবিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন জানান, ৫ হাজার পিস ইয়াবা, ২৫০ বোতল ফেন্সিডিল সহ স্বামী-স্ত্রীকে আটক করে থানায় একটি মাদক মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। তাছাড়া, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারে নিদের্শে মাদকের অভিযান অব্যাহত রয়েছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close