অপরাধদেশবাংলা

পিরোজপুরে শিক্ষার্থীদের ক্লাস বর্জন

ইমাম হোসেন, পিরোজপুর : পিরোজপুর সদর উপজেলায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মারধর, অভিভাবকদের সাথে অশালীন আচরণসহ নানা অভিযোগে ক্লাস বর্জন করেছে নামাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীরা।

বিষয়টি নিয়ে সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিরা সমাধানের চেষ্টা করলেও,শিক্ষার্থীদের বিদ্যালয়ে উপস্থিত করতে পারেননি। তারা প্রধান শিক্ষকের সুষ্ঠু বিচার দাবী করছেন।

অভিভাবকরা অভিযোগ করে বলেন, পিরোজপুর সদর উপজেলার ৭৪ নম্বর মধ্য নামাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নার্গিস খানম, বিদ্যালয়টিকে নিজের ইচ্ছেমতো পরিচালনা করে লেখাপড়ার মান খারাপ করছেন। তিনি বিদ্যালয়ে নিয়মিত উপস্থিত থাকেন না এবং ক্লাসও নেন না। বিদ্যালয়ের সব সমস্যা সমধান করে দ্রুত কোমলমতি শিক্ষার্থীদের ক্লাসে ফিরিয়ে আনার দাবী পিরোজপুরবাসীর।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষকদের অভিযোগ, প্রধান শিক্ষক কমিটির কোন সিদ্ধান্ত না মেনে নিজের ইচ্ছেমত যা খুশি তাই করেন। যে কারনে ম্যানেজিং কমিটি থেকে অনেক শিক্ষক সরে এসেছেন। এখন প্রধান শিক্ষকের বিচার দাবী করে শিক্ষার্থীদের সাথে একমত হয়ে অভিভাবকরা সন্তানদের বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছেন।

এদিকে প্রধান শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার কথা জানান, পিরোজপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো:রুহুল আমীন।

বাংলাটিভি/ সৌরভ নূর

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close