দেশবাংলা

বুড়িচংয়ে বন্দুকযুদ্ধে ডাকাত দলের ৩ সদস্য নিহত

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য নিহত হয়েছে।এসময় বুড়িচং থানার ওসিসহ পুলিশের ৫ সদস্য গুরুতর আহত হয়েছেন। গতকাল মধ্যরাতে বুড়িচং উপজেলার কোমাল্লা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বুড়িচং উপজেলার কোমাল্লা গ্রামে ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলিতে ডাকাতদলের ৩ সদস্য গুলিবিদ্ধ হয়। তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন, দেবীদ্বার উপজেলার বাবুল, ব্রাহ্মনপাড়া উপজেলার এরশাদুল ও বুড়িচং উপজেলার অলি মিয়া। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এসময় আহত হন বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাসসহ পুলিশের ৪ সদস্য। ঘটনাস্থল থেকে ১টি পিস্তল,৯ রাউন্ড গুলি,১০ রাউন্ড গুলির খোসা, ১টি পাইপগান, ৬টি ছোড়া, ৩টি মোবাইল উদ্ধার করা হয়। নিহত ডাকাতদের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপরাধে ৫টিরও অধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

জেলা ডিবি’র ওসি মো.মাঈন উদ্দিন খাঁন জানান, রঘটনাস্থল থেকে নিহত ডাকাত সদস্য প্রত্যেকের বিরুদ্ধে হত্যা, অস্ত্র,ডাকাতি,ডাকাতির প্রস্তুতি, মাদকসহ বিভিন্ন অভিযোগে থানায় ৫টিরও অধিক মামলা রয়েছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close