প্রধানমন্ত্রীবাংলাদেশ

কাঙ্ক্ষিত সেবা দিতে পুলিশ বাহিনীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

আসাদ রিয়েল, ঢাকা : স্বল্পতম সময়ে জনগণকে কাঙ্ক্ষিত সেবা দিতে পুলিশ বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময়, প্রযুক্তিনির্ভর আধুনিক ও জনবান্ধব পুলিশি ব্যবস্থা গড়ে তুলতে, সরকার কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি। সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে পুলিশের মালকানাধীন কমিউনিটি ব্যাংকের উদ্বোধনী অনুষ্ঠানে এ আহ্বান জানান প্রধানমন্ত্রী।

সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের মালকানাধীন কমিউনিটি ব্যাংক বাংলাদেশ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী তিনি বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক নির্মূলে বাংলাদেশ পুলিশের দক্ষতা আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক প্রশংসিত হয়েছে। এ সময়, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে- জানিয়ে, পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীকে আরও সক্রিয় হওয়ার তাগিদ দেন তিনি।

একই স্থান থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে চারটি বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র, আটটি ৩৩/১১ কেভি জিআইএস উপকেন্দ্রের উদ্বোধন করেন শেখ হাসিনা। মানুষের কল্যাণে বিদ্যুতে ভর্তুকি দিচ্ছে সরকার- এ কথা স্মরণ করিয়ে দিয়ে, বিদ্যুৎ ব্যবহারে সবাইকে সাশ্রয়ী হবার আহবান জানান প্রধানমন্ত্রী।
এ ছাড়াও, অনুষ্ঠানে দশটি উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের ঘোষণা দেয়া হয়। এ সময় সংশ্লিষ্ট উপজেলার উর্দ্ধতন কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে বিভিন্ন সমস্যার কথা জানালে, তিনি তা সমাধানের আশ্বাস দেন।

বাংলাটিভি/ এসনূর

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close