দেশবাংলা

গোপালগঞ্জে হাত-পায়ের রগ কেটে হত্যা

সৈয়দ আকবর, গোপালগঞ্জ : গোপালগঞ্জে হাত-পায়ের রগ কেঁটে জাকারিয়া ভূঁইয়া নামে এক মাছের ঘের ব্যবসায়ীকে হত্যা করেছে দূবৃত্তরা। মঙ্গলবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত জাকারিয়া ভূঁইয়া গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া ইউনিয়নের বাজুনিয়া গ্রামের মজিদ ভূঁইয়ার ছেলে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহতের বড় ভাই আব্দুল রব ভূঁইয়া জানান, মাছের ঘের নিয়ে আমার ভাইয়ের সাথে গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতী ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের আদিল খাঁর সাথে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে মঙ্গলবার দুপুরে আদিল খাঁর লোকজন জাকারিয়া ভুঁইয়াকে ধরে বাজুনিয়া মোড়ে নিয়ে যায়।

সেখানে রাস্তার উপর তার দুই হাত ও পায়ের রগ কেটে দেয় এবং শরীরে বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে তার অবস্থার অবনতি হলে জাকারিয়াকে খুলনা মেডিকেলে হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, পূর্ব শক্রতার জের ধরে এ ঘটনা ঘটেছে।

পরিস্থিতি শান্ত রাখতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দাযেরের প্রস্তুতি চলছে।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close