বিনোদনমূলক অনুষ্ঠান

সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তাদের মিলন মেলা

বুলবুল আহমেদ, ঢাকা : অনলাইন প্লাটফর্ম ফেসবুক ভিত্তিক মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ গ্রুপ “ইভেন্ট আপডেট” এর আয়োজনে ইতিহাস সৃষ্টিকারী বাংলাদেশের সর্ববৃহৎ সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তা মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

 ১৩ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর খামারবাড়ীতে কৃষিবিদ ইনস্টিটিউশন প্রাঙ্গণে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়। “ইভেন্ট আপডেট” গ্রুপের অ্যাডমিন সালেহ মোহাম্মদ রশিদ অলক এর আয়োজনে বিকাল ৪.৩০ থেকে রাত ১০.৩০ পর্যন্ত ৬ ঘণ্টাব্যাপী এ মিলন মেলায় ১৭২ জন সাংবাদিক, জনসংযোগ কর্মকর্তা ও মিডিয়া প্রফেশনাল অংশগ্রহণ করেন।

প্রথম সেশনে নিজেদের মাঝে পরিচয়পর্ব অনুষ্ঠিত হয়। দ্বিতীয় সেশনে সাংস্কৃতিক অনুষ্ঠান মাতিয়ে রাখেন সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তারা নিজেরাই। একুশে টিভির মিনালা দিবা, যুগান্তরের আর কে জান, ডেইলি বাংলাদেশের সোহেল রহমান এবং মাই টিভির নাহিদ কামাল এর সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে ছিল গান, কবিতা, অভিনয়, কৌতুকসহ হাসির অঢেল খোরাক।

তৃতীয় সেশনে টেলিভিশন, রেডিও, অনলাইন নিউজ পোর্টাল, জনসংযোগ, মিডিয়া পার্সোনাল, ব্র্যান্ড প্রফেশনাল সহ বিভিন্ন সেক্টর থেকে ২৪ জন অতিথি তাদের সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এসময় বক্তারা আয়োজনের প্রয়োজনীয়তা, ভবিষ্যৎ ও দিক নির্দেশনা মূলক উপদেশ প্রদান করেন।

সংগঠনটির প্রধান উদ্যোক্তা ও পলিটিক্সনিউজ২৪.কম এর প্রকাশক সালেহ মোহাম্মদ রশিদ অলোক বলেন, এই প্রথম সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তাদের নিয়ে এতবড় একটি মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে৷ অনলাইন প্লাটফর্ম থেকে এতবড় সাংবাদিক ও জনসংযোগ কর্মকর্তাদের মিলন মেলা আগে কখনো হয়নি। এই আয়োজনের মাধ্যমে আমাদের ভাতৃত্বের বন্ধন আরও দৃঢ় হবে। আগামীতেও আমরা নিয়মিত এমন আয়োজন করবো বলে আশা রাখি।

মিলনমেলা আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন সাদ্দিফ অভি, আজাদ কালাম, রাহাত হোসেন, সাহাবউদ্দিন ইসলাম জনি, জাফর আহমেদ, নাসির উদ্দিন, আর কে জান, শাহ মোঃ সাইফুল ইসলাম, মাহবুব মোর্শেদ, নূরে আলম জীবন, আব্দুল হামিদ, খলিলুর রহমান স্টালিন, শাফি বিল্লাহ।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close