অপরাধবাংলাদেশ

সম্রাট সম্পর্কে দ্বিতীয় স্ত্রী’র মন্তব্য

সৌরভ নূর : যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ক্যাসিনো সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী জানান, তার স্বামীর কোনো সম্পদ নেই। তিনি ক্যাসিনোর টাকা দিয়েই তিনি জুয়া খেলতেন। ৬ অক্টোবর বিকেলে রাজধানীর মহাখালীতে সম্রাটের বাসায় র‌্যাসের অভিযান চলাকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এরআগে সম্রাটকে সাথে নিয়েই কাকরাইলে তার কার্যালয়ে অভিযান চালানো হয়। অভিযান চালানো হয় সম্রাটের শান্তিনগর ও মহাখালীর বাসাতেও। এসময় সম্রাটের স্ত্রী শারমিন দাবি করে, সম্রাট ক্যাসিনো চালাতো সেটা আমি জানতাম না।

শারমিন চৌধুরী আরও বলেন, সম্রাটের সম্পদ বলতে কিছুই যা আয় করে তা দলের জন্য খরচ করে। আর বাকি কিছু থাকলে তা সিঙ্গাপুরে ও দেশে জুয়া খেলে। জুয়া খেলা তার নেশা, সম্পত্তি করা (দোকান, গাড়ি, বাড়ি) তার নেশা না৷‘আমার সঙ্গে সম্রাটের মিলতো কম। ও ছেলে পেলে নিয়ে থাকতে পছন্দ করতো।

১৯ বছর আগে তাদের বিয়ে হলেও দুই বছর ধরে তারা আলাদা জীবন-যাপন করেন। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। সে বিদেশে পড়ালেখা করে৷ তাছাড়া ও ওপেন হার্ট সার্জারির রোগী। সিঁড়ি বেয়ে উঠতে সমস্যা হতো। তাই আসতো না। বিচ্ছেদ হয়নি, মাসে দুই তিনবার আমি যাই দেখা করি, কথা হয়।

গত ১৮ সেপ্টেম্বর ঢাকার মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে আলোচনায় ছিলেন সাবেক যুবলীগ নেতা সম্রাট।

সংশ্লিষ্ট খবর

Back to top button
Close